শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

হাতীবান্ধায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঝুলন্ত মরদেহ উদ্ধার

হাতীবান্ধায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঝুলন্ত মরদেহ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি।

লালমনিরহাটের হাতীবান্ধায় উপজেলার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকছেদ আলীর(৫০) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

 

রোববার(২৯ এপ্রিল) দুপুরে উপজেলার গড্ডিমারী ইউনিয়নের তিস্তা ব্যারাজ সংলগ্ন ময়নারচর এলাকার একটি গাছ থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মোকছেদ আলী উপজেলার গড্ডিমারী ইউনিয়নের ছয়ানি গ্রামের মৃত আব্দুল হক মুন্সির ছেলে। তিনি গড্ডিমারী ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গড্ডিমারী ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য হামিদা বেগমের স্বামী।

 

 

স্থানীয়রা বলছেন, উপজেলা পরিষদ নির্বাচনে স্ত্রী অন্য পক্ষের চেয়ারম্যান পদে নির্বাচনে সমর্থন দেওয়ায় স্ত্রীর সাথে অভিমান করে আওয়ামীলীগ নেতা মোকছেদ আলী এ ঘটনা ঘটাতে পারে।

এ বিষয়ে গড্ডিমারী ইউপি সদস্য জাকির হোসেন বলেন, দুপুরে গড্ডিমারী ইউনিয়নের তিস্তা ব্যারাজ সংলগ্ন ময়নার চর এলাকার একটি ভুট্টা ক্ষেতে এক কৃষক পানি দিচ্ছিলেন। তিনি ভুট্টা ক্ষেতের পাশের একটি গাছে মোকছেদ আলীর মরদেহটি ঝুলতে দেখে স্থানীয়দের খবর দেন। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

 

এ বিষয়ে তিস্তা ব্যারাজ দোয়ানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এসআই) মুক্তা সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। তবে কি কারনে তিনি গলায় ফাঁস দিয়েছেন তা এখনো জানা যায়নি। এছাড়া এখন কিছু বলা যাচ্ছে না, তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।

 

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত)নির্মল মোহন্ত বলেন, ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT